তৈয়বুর রহমান কিশোর,বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীতে সভাপতির উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে এবং হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এবার মাঠে নেমেছে কাদিরদী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকালে কাদিরদী উচ্চ বিদ্যালয়ের সামনে মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের উপর মানববন্ধন করে এ শাস্তির দাবি জানান তাঁরা। মাদকের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় কাদিরদী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও তরুণ শিল্প উদ্যোক্তা আমানা গ্রুপের পরিচালক মো. দেলোয়ার হোসেনকে (৪০) সন্ত্রাসীরা উপর্যপুরি কুপিয়ে মারাত্মক আহত করে। ঈদের আগের দিন শুক্রবার রাত ১০টায় হামলার ঘটনা ঘটে।
বর্তমানে দেলোয়ার হোসেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বৃহস্পতিবার অনুষ্ঠিত মানববন্ধনে সাতৈর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রাফিউল আলম মিন্টুর সভাপতিত্বে বক্তব্য রাখেন কাদিরদী কলেজের অধ্যক্ষ মো. নুরুজ্জামান মোল্যা, উপাধ্যক্ষ রঞ্জন কুমার ব্যানার্জি, সাতৈর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মো. মজিবর রহমান, বিদ্যালয়ের সাবেক সভাপতি মোতালেব মেম্বার, কাদিরদী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুজিত কুমার দাস, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এসএম শফিউল্লাহ শাফি, অভিভাবক সত্তার মোল্যা, কাশেম শেখ, মো. বাবলু মোল্যা, দশম শ্রেণির শিক্ষার্থী মাফিয়া খানম প্রমুখ। বক্তারা সমাজ সংস্কারে সন্ত্রাস, মাদক, অবক্ষয়, ইভটিজিং এর বিরুদ্ধে মো. দেলোয়ার হোসেন শক্ত অবস্থান নেওয়ায় তার উপর পরিকল্পিত ভাবে সন্ত্রাসী হামলার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। এবং কাদিরদী জনপদকে সন্ত্রাস ও মাদক মুক্ত করতে প্রশাসনের নজরদারীর জোর দাবি জানায়। ওই ঘটনায় ২৩ এপ্রিল রোববার দিবাগত রাতে আহতের চাচাতো ভাই আব্দুল কুদ্দুস শেখ (৬৪) বাদী হয়ে বোয়ালমারী থানায় ১৯ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ১০/১২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।